Home » ৪র্থ পযার্য়ে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৫৮৩ পরিবার: প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক

৪র্থ পযার্য়ে খাগড়াছড়িতে প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ৫৮৩ পরিবার: প্রেস ব্রিফিংয়ে জেলা প্রশাসক

by Khagrachari Pratidin
0 comment

খাগড়াছড়ি প্রতিদিন ডেস্ক:

খাগড়াছড়িতে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ৪র্থ পযার্য়ের (২য় ধাপ) ভূমিহীন ও গৃহহীন পরিবারকে গৃহ প্রদান কার্যক্রম উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং করেছে জেলা প্রশাসন।

সোমবার (৭ আগস্ট) দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ প্রেস ব্রিফিং করেন জেলা প্রশাসক মোঃ সহিদুজ্জামান।

প্রেস ব্রিফিংয়ে তিনি বলেন, মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এই নির্দেশনা বাস্তবায়নে দেশের সব ভূমিহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রম চলমান রয়েছে। আগামী  ৯ আগস্ট সকাল ১০টায়  উপকারভোগী পরিবারের নিকট গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন করবেন মাননীয় প্রধানমন্ত্রী।

banner

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফেরদৌসী বেগম, জেলা প্রশাসনের সিনিয়র সহকারি কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মনজুরুল আলম, খাগড়াছড়ি প্রেসক্লাবের সভাপতি জীতেন বড়ুয়া, সাধারণ সম্পাদক মুহাম্মদ আবু তাহের, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি মোঃ দুলাল হোসেন, খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক কানন আচার্য, সিনিয়র সাংবাদিক জহুরুল আলম, সাপ্তাহিক আলোকিত পাহাড় পত্রিকার সম্পাদক মুহাম্মদ সাজু সহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

উল্লেখ্য, খাগড়াছড়ি পার্বত্য জেলার ৯টি উপজেলার জন্য ৭ হাজার ২৮ পরিবারের জন্য গৃহ নির্মাণের বরাদ্দ পাওয়া গেছে। এ পর্যন্ত জমিসহ ৬ হাজার ৪৪৫ ঘর হস্তান্তর করা হয়েছে। আগামী বুধবার (৯আগস্ট) ৫৮৩ ঘর হস্তান্তর করা হবে।

খাগড়াছড়ি প্রতিদিন/ডিএইচ

You may also like

ঠিকানা

জেলা স্কাউট ভবন খাগড়াছড়ি সরকারি হাইস্কুল মাঠ সংলগ্ন
খাগড়াছড়ি সদর,খাগড়াছড়ি ০১৮৬৬৯৩৩৩৩৩, ০১৬১৯৯১৮৮৭৭ dulalkhagrachari@gmail.com

Edtior's Picks

Latest Articles

© Khagrachari Pratidin

Developed by eDaily IT