Home » দীঘিনালা যুব রেডক্রিসেন্ট এর দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। 

দীঘিনালা যুব রেডক্রিসেন্ট এর দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত। 

by Khagrachari Pratidin
0 comment
খাগড়াছড়ি প্রতিদিন ডেস্ক
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের যুব রেডক্রিসেন্ট’র সহশিক্ষা কার্যক্রমের আওতায় দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের যুব রেড ক্রিসেন্ট  কমিটিকে মৌলিক ও প্রাথমিক চিকিৎসা প্রশিক্ষণ প্রদান করা হয়।
আজ বুধবার  দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালযের হলরুমে দীঘিনালা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের ব্যবস্থাপনায় এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।
দিনব্যাপী এই কর্মশালার উদ্বোধন করেন দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ এখতার আলী।এই সময় আরো উপস্থিত ছিলেন দীঘিনালা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের  দলনেতা হাসান মোর্শেদ রিফাত,উপ-দলনেতা-০১ মো: রবিউল আউয়াল , প্রশিক্ষক মো: ইব্রাহিম,মো: জাকির হোসেন এবং ইবনে ফাহিম প্রমুখ।
উদ্বোধনী বক্তব্যে প্রধান শিক্ষক মো: ইখতার আলী বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ভূয়সী প্রশংসা  করেন  এবং দিনব্যাপী এই প্রশিক্ষন কর্মশালা আযোজন করাতে দীঘিনালা যুব রেড ক্রিসেন্ট ইউনিটের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।   তিনি আরও বলেন এই প্রশিক্ষণের মাধ্যমে ছাত্র ছাত্রীরা সচেতন হবে এবং সুনাগরিক হিসেবে গড়ে উঠবে।
দিনব্যাপী এই কর্মশালায় ছাত্র ছাত্রীদেরকে রেডক্রস ও বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি    এর ইতিহাস ,মূলনীতিসহ যাবতীয় কার্যক্রম সম্পর্কে ধারণা প্রদান  এবং প্রাথমিক চিকিৎসার উপর প্রশিক্ষণ প্রদান করা হয়।
দীঘিনালা সরকারি উচ্চ বিদ্যালয়ের ৫১ সদস্য বিশিষ্ট যুব রেড ক্রিসেন্ট কমিটি এই কর্মশালায় অংশগ্রহন করেন।
খাগড়াছড়ি প্রতিদিন/ডিএইচ/জাকির

You may also like

ঠিকানা

জেলা স্কাউট ভবন খাগড়াছড়ি সরকারি হাইস্কুল মাঠ সংলগ্ন
খাগড়াছড়ি সদর,খাগড়াছড়ি ০১৮৬৬৯৩৩৩৩৩, ০১৬১৯৯১৮৮৭৭ dulalkhagrachari@gmail.com

Edtior's Picks

Latest Articles

© Khagrachari Pratidin

Developed by eDaily IT