Home » আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি নির্বাচনী এলাকায় অপরাধ দমনে মাঠে নেমেছে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের তিনটি ভ্রাম্যমান সংক্ষিপ্ত বিচারিক আদালত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খাগড়াছড়ি নির্বাচনী এলাকায় অপরাধ দমনে মাঠে নেমেছে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের তিনটি ভ্রাম্যমান সংক্ষিপ্ত বিচারিক আদালত

by Khagrachari Pratidin
0 comment

নিজস্ব প্রতিবেদক

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে খাগড়াছড়িতে আজ থেকে নির্বাচনী এলাকায় অপরাধ দমনে মাঠে নেমেছে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেটের তিনটি ভ্রাম্যমান সংক্ষিপ্ত বিচারিক আদালত।

এ তিনটি ভ্রাম্যমান সংক্ষিপ্ত বিচারিক আদালতকে পৃথক পৃথক ভাবে তিনটি করে মোট নয়টি উপজেলার নির্বাচনী এলাকা ভাগ করে দেয়া হয়ে হয়েছে।

নির্ধারিত নির্বাচনী এলাকায় যেসব জুডিসিয়াল ম্যাজিস্ট্র্রেটরা দ্বায়িত্ব পালন করবেন তারা হলেন,সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জি,এম,ফারহান ইসতিয়াকের  নিয়োগপ্রাপ্ত নির্বাচনী উপজেলা হচ্ছে,রামগড়.মাটিরাঙা ও পানছড়ি উপজেলা।

banner

সিনিয়র সহকারি জজ জিয়াউদ্দিন আহমেদ,এর নিয়োগপ্রাপ্ত নির্বাচনী উপজেলা হচ্ছে,লক্ষ্মীছড়ি,মানিকছড়ি,গুইমারা এবং জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তাফরিমা তাবাসুম এর নিয়োগপ্রাপ্ত নির্বাচনী উপজেলা হচ্ছে,খাগড়াছড়ি সদর,দীঘিনালা ও মহালছড়ি।

আজ ৫ জানুয়ারি হতে নির্বাচনী অপরাধ দমনে নিয়োজিত নির্বাচনী অপরাধের ক্ষেত্রে সর্বনিম্ম ছয় মাস হতে সাত বছর পর্যন্ত শাস্তির বিধান রেখে জুডিসিয়াল ম্যাজিস্টেটদের নিয়োগ করা হয়েছে।

নির্বাচনী অপরাধ দমনে ৫ থেকে ৯ জানুয়ারী পর্যন্ত খাগড়াছড়িতে নির্বাচনী এালাকায় ভ্রাম্যমান সংক্ষিপ্ত আদালতের বিচারক হিসেবে কাজ করবেন বলে বাংলাদেশ নির্বাচন কমিশন ও নির্বাচন কমিশন সচিবালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয়েছে।

খাগড়াছড়ি প্রতিদিন /কানন/ডিএইচ

You may also like

ঠিকানা

জেলা স্কাউট ভবন খাগড়াছড়ি সরকারি হাইস্কুল মাঠ সংলগ্ন
খাগড়াছড়ি সদর,খাগড়াছড়ি ০১৮৬৬৯৩৩৩৩৩, ০১৬১৯৯১৮৮৭৭ dulalkhagrachari@gmail.com

Edtior's Picks

Latest Articles

© Khagrachari Pratidin

Developed by eDaily IT