Home » মানিকছড়িতে ডেঙ্গু প্রতিরোধক মশারী বিতরণ

মানিকছড়িতে ডেঙ্গু প্রতিরোধক মশারী বিতরণ

by Khagrachari Pratidin
0 comment

 মানিকছড়ি প্রতিনিধি

 মানিকছড়ি  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্যোগে মানিকছড়ি উপজেলার সব ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধক উদ্যোগের অংশ হিসেবে  মশারী, লিফলেট ও ওষুধ ছিটানোর   কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।

৭ আগস্ট সোমবার দুপুর সাড়ে ১২ টায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. ফয়সাল কবির রজার্সের সভাপতিত্বে উপজেলার চার ইউনিয়নের সুবিধাভোগীদের মাঝে ডেঙ্গু প্রতিরোধক মশারী ও লিফলেট বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার  রক্তিম চৌধুরী।

এ সময় সহকারী কমিশনার(ভূমি) রুম্পা ঘোষ, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মো. এনায়েত উল্লাহ মাহফুজ, ইউপি চেয়ারম্যান মো. আবদুর রহিম, ইউপি প্যানেল চেয়ারম্যান মো. ইদ্রিস ইসলাম বাচ্চুসহ ইউপি সচিববৃন্দ উপস্থিত ছিলেন।

banner

এ সময় প্রধান অতিথি  রক্তিম চৌধুরী বলেন, সকল ইউনিয়নে ডেঙ্গু প্রতিরোধে জনসচেতনতা বাড়াতে জনপ্রতিনিধি ও স্বাস্থ্যকর্মীদের আরও দায়িত্বশীল হতে হবে। তৃণমূলের ডেঙ্গু প্রতিরোধে নানা কার্যক্রম নজরদারি করা হবে। জ্বর হলে রোগীদের হাসপাতালে চিকিৎসা এবং পরীক্ষার সুযোগ রয়েছে। প্রাণঘাতি ডেঙ্গু প্রতিরোধে মানিকছড়ি উপজেলা প্রশাসন সব ধরনের প্রদক্ষেপ গ্রহন করবে। ডেঙ্গু প্রতিরোধে সবাইকে সচেতন থাকতে তিনি আহবান জানান।

খাগড়াছড়ি প্রতিদিন/ডিএইচ/টিঅপ্রুমা

You may also like

ঠিকানা

জেলা স্কাউট ভবন খাগড়াছড়ি সরকারি হাইস্কুল মাঠ সংলগ্ন
খাগড়াছড়ি সদর,খাগড়াছড়ি ০১৮৬৬৯৩৩৩৩৩, ০১৬১৯৯১৮৮৭৭ dulalkhagrachari@gmail.com

Edtior's Picks

Latest Articles

© Khagrachari Pratidin

Developed by eDaily IT